April 20, 2024
স্ত্রীর সঙ্গে তামিম মৃধা। ছবি: ফেসবুক
স্ত্রীর সঙ্গে তামিম মৃধা। ছবি: ফেসবুক

বিয়ে করেছেন কাকে অভিনেতা তামিম মৃধা

অভিনেতা ও ইউটিউবার তামিম মৃধা বিয়ে করেছেন। পারিবারিকভাবে আজ শুক্রবার মিরপুরে তাঁদের বিয়ের আনুষ্ঠানিকতার আয়োজন করা হয়। বিয়ের তথ্য নিজেই জানালেন এই অভিনেতা। তাঁর স্ত্রীর নাম রাইসা ইসলাম। দেড় বছরের প্রেমের পর তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন।

তামিম জানান, ‘রাইসার সঙ্গে দেড় বছরের বেশি সময় ধরে পরিচয়। পরে আমাদের সম্পর্কটা ভালো লাগায় গড়ায়। কিন্তু পরিচয় ও সম্পর্কের কথা এত দিন গোপন রেখেছিলেন। চেয়েছিলেন বিয়ে করেই সবাইকে জানাবেন।’ তাঁর মতে, ব্যক্তিগত বিষয়টি নিজেই আগে সামনে আনেননি। দুজন দুজনকে পছন্দ করতেন। পরে পারিবারিকভাবেই তাঁদের বিয়ের আয়োজন করা হয়। তিনি বলেন, ‘আজ দুই পরিবারের সদস্যদের নিয়ে আমাদের আক্‌দ হয়ে গেল। জুমার নামাজের পরেই মিরপুর ডিওএইচএস সেন্ট্রাল মসজিদে আমাদের বিয়েটা হয়।’

স্ত্রীর সঙ্গে তামিম মৃধা। ছবি: ফেসবুক
স্ত্রীর সঙ্গে তামিম মৃধা। ছবি: ফেসবুক

দুই পরিবারের সদস্য, নিকট আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবেরা উপস্থিত ছিলেন বলে জানান তামিম। ব্যস্ততার মধ্যে এই অভিনেতা জানালেন, দুজনের মতের মিল রয়েছে। তাঁদের মধ্যে বোঝাপড়া ভালো। যে কারণে মনে হয়েছে একসঙ্গে পথচলা যায়। স্ত্রী কী করেন জানতে চাইলে তামিম বলেন, ‘সে এখন আমার ঘরের ঘরনি (হাসি)। আসলে রাইসা আইন বিষয়ে পড়াশোনা শেষ করেছে। তার মন যা যায়, সেটাই সে করবে। আমরা সব সময় একে অন্যের পাশে আছি। আজ নতুন জীবনে পা রাখলাম। আমাদের জন্য সবার কাছে দোয়া চাই।’

তামিম মৃধা। ছবি: ফেসবুক
তামিম মৃধা। ছবি: ফেসবুক

তামিম মৃধা ক্যারিয়ারের শুরুর দিকে গান করতেন। এসএ টিভির ‘বাংলাদেশ আইডল’ প্রতিযোগিতায় তাঁর অবস্থান ছিল ১৪ নম্বরে। গান করার পাশাপাশি বিভিন্ন সময় নানা মজার ছলে ভিডিও করতেন। নিজেই সেগুলোয় অংশ নিতেন। তবে এগুলোকে অভিনয় বলতে নারাজ এই অভিনেতা। তাঁর মতে, শুধু মজা করার জন্য অভিনয় করা।
সেই মজার ভিডিওগুলো দেওয়া হতো ইউটিউবে। সেগুলো দেখে বিনোদন পেতেন অসংখ্য দর্শক। ভিডিওগুলো তাঁকে পরিচিতি এনে দিতে থাকে।

তামিম মৃধা। ছবি: ফেসবুক
তামিম মৃধা। ছবি: ফেসবুক

পরবর্তীতে একের পর এক ইউটিউবে ভিডিও প্রকাশ করতে থাকেন। এই ভিডিওগুলো তামিমের জন্য একটি নতুন দরজা খুলে দেয়। ২০১৫ সালে তিনি সুযোগ পেয়ে যান ভালোবাসা দিবসের নাটকে। এয়ারটেলের নতুন টেলিছবির নাম ছিল ‘মাংকি বিজনেস’। পরিচালক রাহাত রহমান। এভাবেই তাঁর অভিনয়ের শুরু। পরে তিনি নিয়মিত নাটকে অভিনয় শুরু করেন।

Check Also

ঋধিমা পণ্ডিত। ছবি: অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকে

সুযোগ না পাওয়ার হতাশা ঘিরে ধরে ঋধিমাকে

ছোট পর্দায় দীর্ঘদিন ধরে দাপট দেখাচ্ছেন ঋধিমা পণ্ডিত। অবশেষে এক মারাঠি ছবির হাত ধরে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *