April 21, 2024
ইউএনওর ভূমিকায় জিয়াউল ফারুক অপূর্ব।দীপ্ত টিভির সৌজন্যে
ইউএনওর ভূমিকায় জিয়াউল ফারুক অপূর্ব।দীপ্ত টিভির সৌজন্যে

কোন উপজেলার নির্বাহী কর্মকর্তা অপূর্ব

উপজেলা পর্যায়ে গুরুত্বপূর্ণ পদ উপজেলা নির্বাহী কর্মকর্তা বা ইউএনও। উপজেলার ভালো-মন্দ সব দিক দেখতে হয় এই কর্মকর্তাকে। সেই কাজ করতে গিয়ে কতটা চ্যালেঞ্জে পড়তে হয়, কী কী সমস্যা মোকাবিলা করতে হয়, তার কিছুটা এবার উঠে আসছে পর্দায়।

দীপ্ত টিভি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, প্রশাসনিক সার্ভিসের প্রেক্ষাপটে নির্মিত হয়েছে একটি ওয়েব ফিল্ম। নাম ‘ইউএনও স্যার’। নির্মাণ করেছেন সৈয়দ শাকিল। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব। আহসান হাবিবের গল্পে ছবিটির চিত্রনাট্য লিখেছেন মেজবাহ উদ্দিন সুমন।
ছবিটি প্রসঙ্গে সংশ্লিষ্ট সবার একটি স্লোগান আছে। সেটা এ রকম, ‘শুধু প্রেমে না, কিছু মানুষ বাঁচে দেশপ্রেমে’! ব্যক্তিগত ও পেশাগত দায়বদ্ধতার বেড়াজালে দেশের প্রতি ভালোবাসার চ্যালেঞ্জ নিয়ে একজন সরকারি কর্মকর্তা কী করতে পারেন, তা-ই দেখা যাবে ফিল্মটিতে।

নির্মাতা সৈয়দ শাকিল বলেন, ‘আমার জানামতে, প্রশাসনিক ক্যাডার সার্ভিস চরিত্র নিয়ে বাংলাদেশে এটাই প্রথম কাজ। একটা ভিন্ন আঙ্গিকের গল্প সহজভাবে উপস্থাপনের চেষ্টা করেছি। প্রযোজক, শিল্পী-কুশলীসহ সবার আন্তরিক প্রচেষ্টা ছিল কাজটা ভালো করার। সবার প্রতি আমার কৃতজ্ঞতা। আশা করছি, কাজটা দর্শকদের ভালো লাগবে।’

 ছবির দৃশ্যে তানজিম সাইয়ারা তটিনী। দীপ্ত টিভির সৌজন্যে
ছবির দৃশ্যে তানজিম সাইয়ারা তটিনী। দীপ্ত টিভির সৌজন্যে

এ ওয়েব ফিল্মে অপূর্ব ছাড়াও অভিনয় করেছেন তানজিম সাইয়ারা তটিনী, ইন্তেখাব দিনার, জয়রাজ, নরেশ ভূঁইয়াসহ অনেকে। ‘ভিশন’ নিবেদিত ফিল্মটি প্রযোজনা করেছে কাজী মিডিয়া লিমিটেড। ২৪ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে মুক্তি পাবে এটি।

Check Also

স্ত্রীর সঙ্গে তামিম মৃধা। ছবি: ফেসবুক

বিয়ে করেছেন কাকে অভিনেতা তামিম মৃধা

অভিনেতা ও ইউটিউবার তামিম মৃধা বিয়ে করেছেন। পারিবারিকভাবে আজ শুক্রবার মিরপুরে তাঁদের বিয়ের আনুষ্ঠানিকতার আয়োজন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *