30.3 C
Mathbaria
মঙ্গলবার, মার্চ ২১, ২০২৩

বেটা ভার্সন

পিরোজপুরে ইসলামী ব্যাংক এর পিরোজপুর শাখায় অগ্নিকান্ড

ইসলামী ব্যাংকের ম্যানেজার মুজিবুর রহমান জানান জেনারেটর থেকে জেনারেটর দিয়েই আগুন লেগেছে।

আরও পড়ুন

অপরাধ

মঠবাড়িয়া উপজেলা

পিরোজপুর শহরের জেলা পরিষদ মার্কেটের তৃতীয় তলায় ইসলামী ব্যাংক এর পিরোজপুর শাখায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

আজ শনিবার দুপুর ১টার দিকে ব্যাংকের জেনারেটর থেকে অগ্নিসংযোগের সৃষ্টি হলে ৩০ মিনিটে বেশি সময় চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের একটি ইউনিট।

পিরোজপুর ফায়ার সার্ভিসের সাব অফিসার আব্দুল মোতালেব সরদার জানান, খবর পেয়ে আমরা সাথে সাথে ঘটনাস্থলে হাজির হয়ে দেখতে পাই আগুনের ধোয়া বের হচ্ছে। দ্রুত মেশিন লাগিয়ে প্রথমে নিচ থেকে এবং পরে ছাদে ও ব্যাংকের ভেতরে ঢুকে আগুন নিয়ন্ত্রনে আনি। তবে আগুনে খুব বেশি ক্ষতি হওয়ার আগেই আমরা আগুন নিয়ন্ত্রনে আনি। তবে পুরোপুরি পর্যবেক্ষণ না কারে এখনই ক্ষতির পরিমান বলা যাচ্ছে না।

ইসলামী ব্যাংকের ম্যানেজার মুজিবুর রহমান জানান জেনারেটর থেকে জেনারেটর দিয়েই আগুন লেগেছে। আমরা ধোয়া দেখতে পেয়ে ছুটে গিয়ে আমাদের অগ্নি নিরোধ সরঞ্জামাদী দিয়ে আগুন নিভানোর চেষ্টা করি কিন্ত জেনারেটরে তেল থাকার কারনে আগুন কিছুটা ছড়িয়ে পড়ে। তবে জেনারেটর ছাড়া তেমন বড় কোন ক্ষতি হয়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক মঠবাড়িয়া প্রেস-কে জানাতে ই-মেইল করুন- mathbariapress24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

উপকূল সহ দক্ষিন বাংলার আরও সংবাদ

সর্বশেষ